পর্ন সাইট হ্যাক হলো হিন্দু মৌলবাদের হাতে, পর্নহাব হয়ে গেলো কর্নহাব!

by | Apr 1, 2016 | ব্লগ |

আজ সকালে হিন্দু মৌলবাদীদের হাতে বিশ্বের প্রায় সকল পর্ন ওয়েব সাইট হ্যাক হয়ে গিয়েছে। পর্ন শব্দের স্থলে তারা কর্ন, মানে ভুট্টা বসিয়ে দিয়েছে নিরামিষ খাবারের প্রচার হিসেবে। ভেজিটেরিয়ান হিন্দু ধর্মের একটি গুরুত্বপূর্ণ দিক হওয়ায় হিন্দুরা এই কর্মটি করেছে বলে পাকিস্তানের পর্নসেবী জুব-সমাজ ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় এই রিপোর্টারকে জানান। 

কর্ন মানে ভুট্টার সাথে পুরুষ ঈমাণদন্ড, মানে লিঙ্গের মিল থাকায় হিন্দুরা বেশি করে কর্ন খান, পর্নের ওপর চাপ কমান জাতীয় বেহিসেবী আ-কথা কু-কথা প্রচার করছে বলে মুসলিম সমাজে বিরূপ প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। 

হিন্দু মৌলবাদী নেতা মোদী বক্তৃতার মাঝখানে আজানের সময় যখন চুপচাপ পর্ন দেখছিলেন, তখন তার মাথায় এই বু্দ্ধি আসে বলে গোপন সুত্রে কল্পনা করেছেন এই প্রতিবেদক। মাত্র দু মিনিটেই হ্যাকিং শিখে মোদি বিশ্বের সকল পর্ন সাইটকে ভুট্টা বানিয়ে দেন। পর্নহাব নামের সাইটটি হয়ে গেছে কর্নহাব। 

পাকিস্তানী মুসলিম অবিবাহিত তরুণদের জীবনের একমাত্র পাথেয় পর্নসাইট দেখে হস্তমৈথুন মানে হাতের সঙ্গে প্রেমের শেষ সুযোগটি কেড়ে নিয়ে তাদের ভুট্টা দিয়ে ইসলাম থেকে দুরে সরিয়ে ফেলার এক দুরভিসন্ধি আবিষ্কার করেছেন এই কাল্পনিক অপ্রতিবেদক। হাতের সঙ্গে প্রেম করতে না পেরে মক্সেদুল মুমিনীন জাতীয় অ-ডিজিটাল পর্নোগ্রাফির দারস্থ হবার একটা সম্ভাবনার কথাও উড়িয়ে দেয়া যায় না। 

এদিকে সউদিআরবে পর্নহাবের কর্নহাব হয়ে যাওয়া বিষয়ে গ্রান্ডমুফতী ফোন উঠিয়ে আছাড় মেরেছেন বলে সকালে বিবিসি থেকে আমাদের জানিয়েছেন ডেভিড কামরান। জাতিসঙ্ঘে মানবাধিকার কমিটিতে নতুন স্থান নেয়া সউদিয়ারব কি কি ভাবে মানবাধিকার বদলে মুসলিমাধিকার করা যায়, এই মিটিঙ ভেঙ্গে দিয়ে সউদি সম্রাট দ্রুত তার অন্দরমহলে চলে যান বলে ভাসা ভাসা খবরের কল্পনাও করছেন এই অতিবেদক।

এদিকে ভারতের হিন্দু মৌলবাদী দলগুলি পর্ন শব্দটি কর্ন হয়ে যাওয়ায় মিশ্র অনুভূতি ব্যাক্ত করেছেন। মহাভারতের বীর কর্ণ এর নামের সাথে মিল থাকায়  মহাভারতে প্রায় পর্নগ্রাফি কাতারে নামিয়ে আনার অপচেষ্টা করায় হিন্দুরা দিশেহারা হয়ে মৌদিকে দুষছেন। 

বিস্তারিত ভিডিওতে দেখুন…

 

 

(535)